ভালো লাগা |Bangali poem - NilRanbow
by Subrata Ghosh. Powered by Blogger.

Contact Form

Name

Email *

Message *

Thursday, September 24, 2020

ভালো লাগা |Bangali poem

                                                                                     

                                                  



         আমার ভালো  লাগে ,

                                        প্রবীণ গাছে  নবীন কচিপাতা |

         

           আমার ভালো  লাগে  ,

                                        সাদা মেঘ যা নীল আকাশে আঁকা |


                                                        আমার ভালো  লাগে  ,

                                                                                       গ্রামের পথ যা রয়েছে আঁকাবাঁকা |

                                              

                                                         আমার ভালো  লাগে  ,

                                             হারিয়ে যাওয়া মৃত্যুঞ্জয়ী বিপ্লবীদের দল |

                  

                 আমার ভালো  লাগে  ,

                                              গাছের তলায় পড়ে থাকা রঙিন ফল |

                 

                   আমার ভালো  লাগে ,

                                            মাঠে মাঠে ব্যস্ত চাষির দল |        



                                  আমার ভালো  লাগে ,

                                                        শুকনো নদীর কাদামাখা জল |

                                   আমার ভালো  লাগে ,

                                                           নীল আকাশে উড়ন্ত পাখির দল |